সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মির্জাপুরে ৫০ বেডের আইসোলেশন ইউনিট চালু হচ্ছে

মির্জাপুরে ৫০ বেডের আইসোলেশন ইউনিট চালু হচ্ছে

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে এই প্রথম ৫০ বেডের করোনা আইসোলেশন ইউনিট হচ্ছে মির্জাপুরে আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজ। সড়ক পরিবহন সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপির উদ্যোগ ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এই ৫০ বেডের করোনা আইসোলেশন ইউনিট হচ্ছে শুক্রবার (১০ এপ্রিল) উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, এমপির নির্দেশনায় আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজকে ৫০ বেডের করোনা আইসোলেশ ইউনিট চালুর জন্য সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন। কলেজটি কয়েক দফা পরিদর্শন করে ৫০ বেডের করোনা আইসোলেশ ইউনিট চালুর উপযোগী করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, উপজেলা সরকারী হাসপাতালেও স্বল্প পরিসরে করোনা আইসোলেশন রয়েছে। সরকারী স্বাস্থ্য সেবার পাশাপাশি এলাকার অসহায় লোকজনদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এমপি মহোদয় তার ব্যক্তিগত উদ্যোগে তার নিজ কলেজকে ৫০ বেডের করোনা আইসোলেশন ইউনিট চালু করার নির্দেশ দিয়েছেন।

উপজেলা প্রশাসন থেকে ইতিমধ্যে কলেজটি পরিদর্শন করে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে। যারা করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি থাকবেন তাদের সকল প্রকার সুবিধা দেওয়া হবে। চিকিৎসা, ওষুধপত্র, খাবারসহ সব ধরনের সুবিধা পাবেন। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিও জন্য সেনাবাহিনী, পুলিশ, স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন ও এমপি দিনরাত এলাকায় কাজ করে যাচ্ছেন।

বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি বলেন, আমি রাজনীতি করি জনগনের জন্য। জনগন আমাকে ভোট দিয়ে বারবার এমপি নির্বাচিত করেছেন। করোনা ভাইরাস সংক্রমনের ফলে দেশে আজ নানা ভাবে দুর্যোগ চলছে। এই সময়ে জনগনের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

ইতিমধ্যে জনগনের স্বাস্থ্য সেবা সুরক্ষিত করতে আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজকে ৫০ বেডের জন্য করোনা আইসোলেশন ইউনিট চালু কারার জন্য প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়।ইউনিটের জন্য সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি ঘোষনা দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840